আইটি সেক্টরের ট্যাক্স!

সম্প্রতি টি আই বি এর একটা আইটি প্রজেক্টের কাজের জন্য বাজেট দিতে হবে। সমস্যা হচ্ছে টি আই বি ট্যাক্স কেটে রাখতে চাচ্ছে। তো আমি চাচ্ছি আমার পেইমেন্ট এর সাথে ট্যাক্স অ্যাড করে বাজেটটা দিতে।
কেউ কি বিস্তারিত জানাতে পারবেন যে বাংলাদেশে আইটি সেক্টরে কাজ করলে ট্যাক্স দেয়া লাগে কি না বা লাগলে তার পরিমান কেমন???
ধন্যবাদ :)
সম্প্রতি টি আই বি এর একটা আইটি প্রজেক্টের কাজের জন্য বাজেট দিতে হবে। সমস্যা হচ্ছে টি আই বি ট্যাক্স কেটে রাখতে চাচ্ছে। তো আমি চাচ্ছি আমার পেইমেন্ট এর সাথে ট্যাক্স অ্যাড করে বাজেটটা দিতে।
কেউ কি বিস্তারিত জানাতে পারবেন যে বাংলাদেশে আইটি সেক্টরে কাজ করলে ট্যাক্স দেয়া লাগে কি না বা লাগলে তার পরিমান কেমন???
ধন্যবাদ :)
সম্প্রতি টি আই বি এর একটা আইটি প্রজেক্টের কাজের জন্য বাজেট দিতে হবে। সমস্যা হচ্ছে টি আই বি ট্যাক্স কেটে রাখতে চাচ্ছে। তো আমি চাচ্ছি আমার পেইমেন্ট এর সাথে ট্যাক্স অ্যাড করে বাজেটটা দিতে।
কেউ কি বিস্তারিত জানাতে পারবেন যে বাংলাদেশে আইটি সেক্টরে কাজ করলে ট্যাক্স দেয়া লাগে কি না বা লাগলে তার পরিমান কেমন???
ধন্যবাদ :)

Related Posts
Previous
« Prev Post